ঢাকা, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

প্রধানমন্ত্রীর তহবিলে ইবি কর্মকর্তা সমিতির ৫ লক্ষ টাকার চেক

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০
শেয়ার করুনঃ

ইবি প্রতিনিধিঃ
করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদানের জন্য ৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতি। মঙ্গলবার (২০ অক্টোবর ) বেলা ১১টায় উপাচার্য অধ্যাপক আব্দুস সালামের নিকট ৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন তারা।

এসময় উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান, রেজিস্ট্রার(ভারঃ) এস. এম আব্দুল লতিফ, কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা, সাধারণ সম্পাদক ও আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব মীর মোর্শেদুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কাজী আকতার হোসেন সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, মহামারী করোনায় আক্রান্ত মানুষের পাশে থাকার জন্য কর্মকর্তা সমিতির কর্মকর্তাদের একদিনের বেতন প্রধানমন্ত্রী ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদানের জন্য উদ্যোগ নেয়। যেটার সমপরিমাণ অর্থ ৫ লক্ষ টাকা।

কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা বলেন, আমরা উদ্যোগটি আগে নিলেও টাকা হস্তান্তর করা হয়নি। আজকে নবনিযুক্ত উপাচার্যের কাছে আমরা টাকগুলো হস্তান্তর করেছি।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম কর্মকর্তা সমিতির এই মহতী কাজের জন্য সকল কর্মকর্তাদেরকে ধন্যবাদ জানান।

রাকিব হোসেন
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি