ঢাকা, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

দীঘিনালায় পেশাগত দ্বায়িত্ব পালনে সংবাদকর্মীকে হুমকি: থানায় অভিযোগ 

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিনিধি:

ইতিমধ্যে দেশের বিভিন্ন উপজেলায় চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) জুয়া বন্ধ করতে আইপিএল জুয়ারিদের কঠোর হুশিয়ারি দিয়ে মাইকিং করেছে প্রশাসন।

তারই মধ্যে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন উপজেলায় চলছে চলমান আইপিএল জুয়া। জানা গেছে খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার রশিক নগর বটতলী বাজারে মোঃ আব্দুল(৩০) এর দোকানে গভীর রাত পর্যন্ত চলছে আইপিএল জুয়ারিদের আড্ডা ও জুয়া।

আব্দুলের দোকানে আইপিএল আড্ডা ও জুয়ারিদের নিয়ে তথ্য সংরক্ষণ করতে গেলে জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকার দীঘিনালা উপজেলা প্রতিনিধি স মোঃ মহাসিন মিয়াকে হুমকি দিয়েছে দোকান্দার আব্দুল।

মহাসিন মিয়া বলেন, গভীর রাত পর্যন্ত রশিক নগর বটতলী বাজারে মোঃ আব্দুলের দোকানে নিয়মিত চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলা নিয়ে জুয়া চলছে, আমি একজন সচেতন ও সংবাদকর্মী হিসেবে জুয়া খেলতে নিষেধ ও তথ্য সংরক্ষণ করলে দোকানদার মোঃ আবদুল আমাকে গত ২৯/১০/২০২০ ইং তারিখ বিকেল ৪ঃ১৫ মিনিটে তার দোকানে একা ডেকে নিয়ে প্রাণনাশের হুমকি দেয়। আমি এই বিষয়ে দীঘিনালা থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব বলেন, অভিযোগকারী মহাসিন মিয়া উপরোক্ত অভিযুক্ত ব্যক্তিকে উল্লেখ করে আমাদের কাছে একটি অভিযোগ পত্র দাখিল করেছেন, আমরা সেটা যাচাই করে দেখছি।