ঢাকা, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

বানারীপাড়ায় দীপাবলী উৎসব অনুষ্ঠিত

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০
শেয়ার করুনঃ

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

বরিশালের বানারীপাড়ায় উপজেলা মহা শ্মশান কমিটির উদযোগে দীপাবলী উৎসবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় পৌর সভার ১নং ওয়ার্ডের মহা শ্মশানে প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে দীপাবলী উৎসবের উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ। বিশেষ অতিথির আসন অলংকৃত করেণ, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথের প্রানবন্ত সঞ্চালনায় অতিথি হিসেবে ছিলেন, সলিয়াবাকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান, এমএলতিফ বহুমূখি আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হাসান, মহা শ্মশান কমিটির অন্যতম উপদেষ্টা ও বানারীপাড়া সরকারি ইউনিয়ন ইনস্টিটিউশনের সিনিয়র শিক্ষক হরেকৃষ্ণ বিশ্বাস, ১নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল ইসলাম আনোয়ার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজন মোল্লা, নির্বাহী সম্পাদক এসএম গোলাম মাহমুদ রিপন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক দেব কুমার সরকার, সহকারী অধ্যাপক পরিতোষ চন্দ্র মিস্ত্রী প্রমূখ।

দীপাবলী উৎসবের আয়োজনে ছিলেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ দাস, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর গৌতম সমদ্দার, সাংগঠনিক সম্পাদক রিপন বনিক, পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি সুমম রায় সুমন, সম্পাদক প্রসেনজিৎ রড়াল, সহ-সভাপতি ও মহা শ্মশান কমিটির সাংগঠনিক সম্পাদক ডাক্তার সাগর চন্দ্র শীল, সাংগঠনিক সম্পাদক হৃদয় সাহা, কোষাধ্যক্ষ দিপংকর শীল, সাথী রাণী খাশকেল, পূর্ণিমা ঘোষ দস্তিদার, দীপাবলীর মন্ডবী ছিলেন পুতুল রানী শীল। সার্বিক সহযোগীতায় ছিলেন সনাতনী ছাত্র ও যুব পরিষদ উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দ।