ঢাকা, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

শাকিব খানের দুই নায়িকাই এখন নিরবের

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০
শেয়ার করুনঃ

বিনোদন ডেস্ক

নায়ক বাপ্পি চৌধুরী চেষ্টা করেছিলেন শাকিব বিচ্ছিন্ন অপু বিশ্বাসের সঙ্গে জুটি হয়ে ছবি করতে। কিন্তু শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২ ছবির অপেক্ষায় রয়েছেন নির্মাতারা। এই জুটিকে যদি দর্শক পছন্দ করে তাহলে হয়তো আরও ছবিতে তাদের নিয়ে ছবি নির্মাণ করবেন তারা। কিন্তু বাপ্পি এবং অপু ব্যক্তিগতভাবেই চেষ্টা করছেন জুটি হওয়ার জন্য। প্রশ্ন হচ্ছে তাদের জনপ্রিয়তা নিয়ে।

অপু কখনো তার জনপ্রিয়তা শাকিবের বাইরে গিয়ে যাচাই করার সুযোগ পাননি। বাপ্পির জনপ্রিয়তা নিয়ে কিছু না বলাই ভালো। অপু যেমন নিজেকে যাচাই করার সুযোগ পাননি তেমনি বুবলীও। তার যে ১২টি ছবি মুক্তি পেয়েছে, সবগুলোই মুক্তি পেয়েছে শাকিব খানের সঙ্গে।

এখন চিত্রপাড়ায় বুবলীকে নিয়ে গুঞ্জন হলো তাকে বিয়ে করেছেন শাকিব খান। তাদের একটি সন্তান হয়েছে। বুবলী এখন সন্তানসহ যুক্তরাষ্ট্রে রয়েছেন। এমনি আরও অনেক গুঞ্জন। সৈকত নাসিরের ক্যাসিনো ছবির কাজ শেষ করেই বুবলী লাপাত্তা। তার সেল ফোনটি বাজে। কিন্তু কেউ সেটা পিক করেন না। তার পরিবার থেকেও বুবলী সম্পর্কে কোনো তথ্য দেয় না। একজন সেলিব্রিটি হঠাৎ করে সকলের সামনে থেকে হঠাৎ উধাও হয়েছেন, কেউ তার হদিস দিতে পারেন না।

ক্যাসিনো ছবিতে বুবলীর নায়ক হচ্ছেন নিরব। ক্যাসিনোই একমাত্র ছবি যা বুবলী শাকিবের সঙ্গে করেননি।

পক্ষান্তরে অপুর সঙ্গে এখন বন্ধন বিশ্বাসের ছায়াবৃক্ষ ছবিতে কাজ করছেন নিরব। এর মানে শাকিব খানের দুই নায়িকারই নায়ক হতে পারলেন নিরব। এ কথাটি নিরব গণমাধ্যমকেও বলেছেন। তবে ক্যাসিনো এবং ছায়াবৃক্ষ – দুটি দুই ধারার ছবি।

একটি বেসরকারি বিনিয়োগে, আরেক অনুদানের অর্থে নির্মিত হচ্ছে। বেসরকারি অর্থে নির্মিত ক্যাসিনো বাণিজ্যিকভাবে নির্মিত হয়েছে। এই ছবিটি বাণিজ্যিকভাবে সফল হলেও বুবলী-নিরবের মধ্যে জুটি গড়ে উঠার কোনো সম্ভাবনা নেই। শৈল্পিক প্রতিশ্রুতি নিয়ে নির্মিত ছায়াবৃক্ষ কোনো জুটি তৈরির নেপথ্য শক্তি হিসেবে কাজ করবে না। অপু এবং বুবলীর সঙ্গে নিরবের উদ্যোগ হয়তো এখানেই শেষ।