ঢাকা, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে শাবান, ১৪৪২ হিজরি

মেয়েদের যেসব অভ্যাস পুরুষদের আকৃষ্ট করে

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০
শেয়ার করুনঃ

শুধু শারীরিক সৌন্দর্য নয় মেয়েদের এমন অনেক বৈশিষ্ট্য আছে যা দ্বারা আকৃষ্ট হয় ছেলেরা। এমন কিছু বৈশিষ্ট্য যা নারী হিসেবে একজনের কাছে আকর্ষণীয় বা লক্ষণীয় নাও মনে হতে পারে।। তবে কোনো কোনো পুরুষের কাছে তা আকর্ষণীয় বটে।

ভারতীয় গণমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ তে প্রকাশিত এক প্রতিবেদনে এমনই তথ্য জানা গেছে। প্রতিবেদনটিতে পুরুষরা তাদের মতামত ব্যক্ত করেন।
এগিয়ে আসা: সিদ্ধার্থ শর্মা নামের একজন বলেন, যখন সম্পর্কের ব্যাপারে নারীরা এগিয়ে আসে সেটা আমি বেশ পছন্দ করি। এটা আমার কাছে খুবই আকর্ষণীয় মনে হয়। সাধারণত ছেলেরাই সবসময় এগিয়ে যায়, কিন্তু যখন একজন নারী আত্মবিশ্বাসের সঙ্গে কোনো সম্পর্কের ব্যাপারে এগিয়ে আসে তা সত্যিই আমার কাছে আকর্ষণীয় মনে হয়।
উচ্চাভিলাসী নয়: রাহুল ভারদাজ নামের একজন বলেছেন, অনেকেই আছেন যারা নারীরা উচ্চাভিলাসী হলেও মেনে নেন। কিন্তু আমার পছন্দ এমন নারীকে যে প্রত্যেক সপ্তাহে বাইরে যাওয়ার প্রয়োজন অনুভব করে না। বরং দুজনে মিলে বাড়িতে বসে কোনো সিনেমা বা সিরিজ দেখে সময় কাটাতে ভালোবাসে।
সেন্স অব হিউমার: আলী আহমেদ নামের একজন বলেন, আমার পছন্দ এমন নারীকে যারা সেন্স অব হিউমার ভালো। সে যেন আমার রসিকতা বুঝতে পারে এবং নিজের কথা দিয়ে আমাকে হাসাতেও পারে।
নিজের মতো করে বিচার না করা: আকাশ সাওয়ান্ত নামের একজনের মতে, সবকিছুই নিজেদের মতো করে বিচার না করা নারীদের তার পছন্দ। নারীদের আচরণের মধ্যে মমত্ববোধ থাকাটা তাকে আকর্ষণ করে।
সাধারণ ধরনের মেয়ে: মানব পুরোহিত নামের একজন বলেন, আমি খুব বেশি কিছু চাই না। খুব সাধারণ ব্যক্তিত্বের কেউ যার সঙ্গে সম্পর্ক অনেক সহজ হবে এমন কাউকে আমার পছন্দ। সে চাইলে আমার সামনে অদ্ভুত বা মজার কাণ্ড করতে পারে। এতে আমি কিছু মনে করবো না।
করোনা ভাইরাস লাইভ