ঢাকা, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ১৪ই রজব, ১৪৪২ হিজরি

লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১
শেয়ার করুনঃ

মো. সুজন মোল্লা,বানারীপাড়া

বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে অংশ গ্রহনের জন্য আওয়ামী লীগ নেতা মেজবা উদ্দিন লিটন মুন্সীর পক্ষে মনোনয়ন ফরম জমা দেওয়া হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) দুপুর ১টার সময় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ মনোনয়ন ফরম জমা দেন উদয়কাঠি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. মিলন মুন্সী, উপজেলা যুবলীগ নেতা রিপন মুন্সী ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লা। এ সময় ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন। আবেদন ফরম গ্রহন করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশ্রাফুল হাসান সুমন।

বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক কেন তিনি চাচ্ছেন এমন প্রশ্নে জমাদানকারী নেতারা জানান, এই পরিবারটি আওয়ামী লীগের দুঃসময়ে ছাঁয়ার মতো দলটির সাধারণ সমর্থকদের পাশে ছিলো। অনেক ত্যাগ আছে আওয়ামী লীগের রাজনীতিতে এই পরিবারটির।মনোনীত হলে কি করবেন, তারা জানালেন ইউনিয়নের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা লালন করেন এমন সকল মানুষকে এক কাতারে সামিল করে শান্তি ও আস্থার প্রতীক নৌকার বিজয়ে কাজ করবো।

যেমনটা দল বিরোধী অবস্থানে থাকাকালীন তারা করেছেন। সবকিছু বিবেচনা করলে উদয়কাঠি ইউনিয়নে লিটন মুন্সীই নৌকার কান্ডারির দাবীদার এমনটাই এলাকাবাসী ও তারা মনে করেন বলেও জানান।