ঢাকা, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ১৪ই রজব, ১৪৪২ হিজরি

চাঁদপুরে আবারও ৩২মণ জাটকা জব্দ করেছে কোস্টগার্ড

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১
শেয়ার করুনঃ

বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর কর্তৃক অভিযান পরিচালনা করে আনুমানিক সাড়ে বত্রিশ মন (১৩০০ কেজি) জাটকা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি বলেন, জাটকা নিধন রোধে বাংলাদেশ কোস্ট গার্ড গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২৬ জানুয়ারি দুপুর ১১৩০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট কর্তক চাঁদপুর মোহনায় অভিযান পরিচালনা করে একটি ফিসিং বোট থেকে আনুমানিক সাড়ে বত্রিশ মন (১৩০০ কেজি) জাটকা জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার চাঁদপুর, লেফটেন্যান্ট এম আসাদুজ্জামান এর নেতৃত্বে চাঁদপুর মোহনায় উক্ত অভিযান পরিচালনা করা হয়।

পরবর্তীতে উক্ত জাটকাগুলো নির্বাহী মেজিস্ট্রেট আবিদা সিফাত, এবং উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা এম ফারুক আহমেদ এর উপস্থিতিতে স্থানীয় ১০ টি এতিমখানা ও স্থানীয় গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

মোঃ রিফাত পাটোয়ারী
চাঁদপুর জেলা প্রতিনিধি