ঢাকা, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে শাবান, ১৪৪২ হিজরি

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুর থেকে আ.লীগ নেতার ছেলের মরদেহ উদ্ধার

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১
শেয়ার করুনঃ

চাঁদপুর হাজীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর আওয়ামী লীগ নেতার ছেলে বাপ্পি মাহমুদ (৩৫) নামক এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২২ ফেব্রুয়ারি সোমবার সকালে পৌরসভার ১২নং ওয়ার্ডের হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক লাগোয়া বেপরী বাড়ীর পুকুর থেকে প্রকৌশলী বাপ্পি মাহমুদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বাপ্পি মাহমুদ হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সেলিমের বড় ছেলে। বাপ্পি তার বাপের সাথে তাদের ব্রিক ফিল্ড ও ২টি এলপি গ্যাস সিএনসিজি পাম্প, সারসহ অন্যান্য ব্যবসা দেখাশোন করতেন। হাজী সেলিমের ২ ছেলে ও ১ মেয়ের মধ্যে বাপ্পি সবার বড়।

পুলিশ জানায়, গত ১৯ ফেব্রুয়ারি রাতে বাপ্পি বাসা থেকে বাজারের উদ্দেশ্যে বের হয়। রাতে বাসায় না ফিরলে তার বাবা হাজী সেলিম হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশ বিভিন্ন স্থানে তার সন্ধান চালায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, বাপ্পি মাহমুদের মোবাইল ট্যাকিং করে তার অবস্থান হাজীগঞ্জ বাজার পাওয়া যায়। আমরা গত কয়েকদিন ধরে রাত দিন তার সন্ধান পেতে বিভিন্ন জায়গায় খবর নিচ্ছি। সকালে স্থানীয়রা খবর দিলে রান্ধুনীমুড়ার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চঁাদপুর প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য প্রসঙ্গে জানা যাবে।

মোঃ রিফাত পাটোয়ারী
চাঁদপুর জেলা প্রতিনিধি