ঢাকা, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে শাবান, ১৪৪২ হিজরি

চাঁদপুরে করোনায় একজনের মৃত্যু, দুদিনে আক্রান্ত ২৪ জন

২৪ ঘন্টা খবর বিডি

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২১
শেয়ার করুনঃ

চাঁদপুরে করোনা পরিস্থিতি আবারো অবনতির দিকে চলে যাচ্ছে। গত দুই দিনে জেলায় নতুন আরো ২৪জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধ ও বৃহস্পতিবার নমুনা প্রদানকারীদের মধ্যে তাদের করোনায় আক্রান্তের বিষয়টি ধরা পড়ে। করোনায় আক্রান্ত হয়ে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ১জনের মৃত্যু হয়েছে। নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৯৩০জন। জেলায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৯জন। সুস্থ হয়েছেন ২৭৫৮জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৮৩জন।

চাঁদপুর সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে রোকেয়া বেগম (৬০) নামের এক নারী করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালে আসেন। তাকে করোনার আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। ওইদিন নমুনা সংগ্রহের পর রাতেই তিনি করোনায় আক্রান্তের বিষয়টি ধরা পড়ে।

১৮ মার্চ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মৃত্যু হয়। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগড়া বাজার সংলগ্ন সোবহান এলাকায়।

চাঁদপুরে বৃহস্পতিবার ১৪জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার তারাসহ ৭৭জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৯জন, শাহরাস্তির ৩জন, কচুয়ার ১জন ও হাজীগঞ্জের ১জন রয়েছেন। অন্যদিকে বৃহস্পতিবার ৯৩জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ১০জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৬জন, ফরিদগঞ্জের ২জন, হাইমচরের ১জন, হাজীগঞ্জের ১জন রয়েছে।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৯৩০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১২৮৪জন, ফরিদগঞ্জে ৩১৯জন, মতলব দক্ষিণে ৩০৯জন, শাহরাস্তিতে ২৬৭জন, হাজীগঞ্জে ২৫৩জন, মতলব উত্তরে ২১৩জন, হাইমচরে ১৭৭জন ও কচুয়ায় ১০৮জন।

করোনায় জেলায় মোট ৮৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৯জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

মোঃ রিফাত পাটোয়ারী
চাঁদপুর জেলা প্রতিনিধি